আটোয়ারীতে বিদ্যুতের আলোয় আলোকিত হলো আরো একটি গ্রাম

আটোয়ারী প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে বিদ্যুতের আলোয় আলোকিত হলো আরো একটি গ্রাম। বুধবার সন্ধ্যায় উপজেলার তোড়িয়া ইউনিয়নের কাটালি গ্রামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাসদের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও সুইচ টিপে ৩৫০ পরিবারের মাঝে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন ঘোষনা করেন। প্রধান অতিথির বক্তেব্যকালে তিনি বলেন বাংলাদেশের ইতিহাসে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ধারাবাহিকতায় আজকের এই প্রত্যন্ত এলাকার ৩৫০ টি বাড়িতে বিদ্যুৎ সংযোগ করা হয়েছে।

দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে মশাল নাই নৌকা আছে তাই সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ আনিছুর রহমান, পল্লী বিদ্যুতের ডি.জি.এম প্রকৌশলী মোঃ এমদাদুল হক।

এ সময় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, জেলা জাসদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ সাত্তার, প্রথম আলোর পঞ্চগড় প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম, বাংলাদেশ টেলিভিশনের পঞ্চগড় প্রতিনিধি আমির খসরু লাভলু, আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর হোসেন সরকার, সাংগঠনিক সম্পাদক এ রায়হান চৌধুরী রকি, সাংবাদিক মোঃ জাহেরুল ইসলাম, রাব্বু হক প্রধান, আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কামু, সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুধিজন উপস্থিত ছিলেন।

প্রিন্স, ঢাকা