রাবি সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠা বাষির্কী ও নবীনবরণ

রাাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) স্বেচ্ছাস্বেবী সংগঠন সায়েন্স ক্লাবের ৩য় প্রতিষ্ঠা বাষির্কী ও নবীনবরণ উদযাপন হতে যাচ্ছে আগামী পহেলা ফেব্রুয়ারী।

আজ বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্স ভবনের শিক্ষক লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

লিখিত বক্তব্যে সংগঠনের সভাপতি নূর-ই-ইসরাক জানান, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) দুপুর ২টায় ৩য় প্রতিষ্ঠা বাষির্কী ও নবীনবরণ অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আমিনুল ইসলাম, বিশেষ আতিথি রাজশাহী জেলার ডেপুটি কমিশনার ও জেলা ম্যাজিস্ট্রেট মো. হেলাল মাহমুদ শরীফ, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান ও উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন সায়েন্স ক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা জহুরুল ইসলাম মুন।

তিনি আরও জানান, ওই দিন বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সামনে থাকবে ফ্ল্যাশ মোব (হঠ্যাৎ সবাই মিলে নেচে ওঠা), সায়েন্স কুইজ কম্পিটিশন, আলোচনা সভা ও কনসার্ট।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউসিসি ও ওরাকল রাজশাহী শাখার সহকারী পরিচালক শফিকুল ইসলাম সুজন, ব্রিটিশ কাউন্সিলের প্রজেক্ট ডিরেক্টর পল বিশ^াস, সায়েন্স ক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব প্রমুখ।