ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক বিপ্লব

শেরপুর প্রতিনিধি: ডিসেম্বর ২০১৭ তে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন শেরপুরের ঝিনাইগতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস। সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে ডিসেম্বর মাসে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে তার হাতে সম্মাননা তুলে দেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

এসময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাছ উদ্দিন ভূইয়া, শেরপুরের পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) রফিকুল হাসান গনিসহ পুলিশের উর্ধ্বোতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২০১৭ তে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়ে বিপ্লব কুমার বিশ্বাস নিজ ফেসবুক প্রোফাইলে লিখেছেন, “ধন্যবাদ এবং অসীম কৃতজ্ঞতা জানাই ডি আই জি স্যার, অতিরিক্ত ডি আই জি স্যার এবং আমাদের পুলিশ সুপার মহোদয় কে আমাকে ডিসেম্বর মাসের রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদশর্ক মনোনিত করার জন্য।

যে কোন কাজের স্বীকৃতি মানুষকে আরও ভাল কিছু করার জন্য অনুপ্রানিত করে। আমি মনে করি এই কৃতিত্বের সম্পূর্ন দাবীদার আমার অফিসার ও ফোর্স বৃন্দের যাদের নিয়ে আমি কাজ করি তাদের এবং এই এলাকার জনগণের যাদের মাঝে আমি কাজ করি”।

প্রিন্স, ঢাকা