ক্ষুদ্রনৃ-গোষ্ঠি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি

আটোয়ারী প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও ক্ষুদ্র নৃ-গোষ্টির কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে গত মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রানী রায় অন্যানের মধ্যে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোঃ শামিম ইকবাল, উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবির, বলরামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ, ভারপ্রাপ্ত উপজেলা প্রকৌশলী মোঃ আজম, সাবেক অর্থ কমান্ডার মোঃ পশির উদ্দীন প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এ সময় উপজেলার সকল কর্মকর্তা, এনজিও প্রধান সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে ক্ষুদ্র নৃ-গোষ্টির জন্য কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের শুভ উদ্বোধন করেন। 

প্রিন্স, ঢাকা