তারকা খেলোয়াড়, তবুও আইপিএলে যাদের ‘বেস প্রাইস’ কম

নিউজ ডেস্ক: ইতোমধ্যেই প্রহর গোনা শুরু হয়ে গেছে আইপিএলের। আগামী ২৭ এবং ২৮ জানুয়ারি বেঙ্গালুরুতে বসতে চলেছে আইপিএলের নিলামের আসর। কিন্তু আকস্মিক ভাবেই বহু তারকা প্লেয়ারের বেস প্রাইস অপ্রত্যাশিত কম। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই রকম কিছু তারকাকে, যারা টি-২০ স্পেশ্যালিস্ট হয়েও বেশ প্রাইস অনেকটা কম।

১। কলিন মনুরো-

টি-২০ ক্রিকেটের অন্যতম বিধ্বংসী ব্যাটসম্যান এই কিউই তারকা। আইসিসি টি-২০ র‌্যাঙ্কিংয়ের এক নম্বরে আছেন মুনরো। এই বাঁ হাতি ব্যাটসম্যানের বেস প্রাইস ৫০ লক্ষ টাকা।

২। শেন ওয়াটসন-

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট চুটিয়ে খেলেন এই অজি ক্রিকেটার। বিগব্যাশেও ওয়াটসনের পারফরম্যান্স যথেষ্ট ভাল। কিন্তু আইপিএলে এই তারকার বেস প্রাইস ১ কোটি টাকা।

৩। ডেল স্টেইন-

চোটে জর্জরিত হলেও বল হাতে স্টেইন আগের মতোই ভয়ঙ্কর এখনও। যে কোনও ম্যাচের রং একার হাতে বদলে দেওয়ার ক্ষমতা আছে তার। কিন্তু আসন্ন আইপিএলে স্টেইনের বেস প্রাইস ১ কোটি টাকা।

৪। সাকিব আল হাসান-

বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের বেস প্রাইস আসন্ন নিলামে ১ কোটি টাকা।

৫। এভিন লুইস-

টি-২০ স্পেশ্যালিস্ট হিসেবে ইতিমধ্যেই পরিচিতি লাভ করেছেন এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ২টি শতরান এবং ২টি অর্ধশতরান আছে এভিনের। স্ট্রাইকরেট ১৫৪.৯৬। কিন্তু এই বাঁ হাতি ক্যারিবিয়ান তারকার বেস প্রাইস ১.৫কোটি টাকা।