ডোমারে শীতার্ত শিল্পীদের মাঝে লেপ বিতরণ

ডোমার প্রতিনিধি: নীলফামারীর ডোমারে সাহিত্য ও সংস্কৃতি পরিষদের উদ্দ্যোগে অসহায় শীতার্ত শিল্পীদের মাঝে লেপ বিতরণ করা হয়েছে। ১৯ জানুয়ারী শুক্রবার বিকালে সাহিত্য ও সংস্কৃতি পরিষদ হলরুমে সংগঠনের সভাপতি মিজানুর রহমান সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উম্মে ফাতিমা।

বিশেষ অতিথি হিসাবে, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, রংপুর জিলা স্কুলের সাবেক শিক্ষিকা বাছেরা বেগম দিপা, জেলা শিল্পী সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল বারী, প্রকৌশলী তপু কুন্ডু, অধ্যাপিকা ডেইজী নাসনীন মাশরাফি নীনা, প্রভাষক বিজয় ঘোষ, সাংবাদিক আনিছুর রহমান মানিক,সাংবাদিক বখতিয়ার ঈবনে জীবন, উপজেলা শিল্পী সমিতির সাঃ সম্পাঃ জাবেদুল ইসলাম সানবীন উপস্থিত ছিলেন।

এছাড়াও সংগঠনের সাঃ সম্পাঃ রতন রায়, সংগঠক লায়লা শারমিন মিষ্টি, শুভ ভৌমিক, বিমান সাহা প্রমূখ বক্তব্য রাখেন। পরে উপজেলার দুঃস্থ ও অসহায় শিল্পী ও তাদের পরিবারের মাঝে লেপ বিতরণ করা হয়। শেষে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাউলা’র আত্নার মাগফেরাত এবং দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত করা হয়।