নতুন রূপে আসছেন সালমান

নিউজ ডেস্ক: জিন্দা হ্যায় দিয়েই ২০১৭ কাঁপিয়েছেন সালমান খান। এবার নতুন রূপে আসছেন তিনি। আলী আব্বাস জাফরের চলচ্চিত্র ‘ভারত’ এ নতুন লুকে দেখা যাবে তাকে। সিনেমাটিতে একেবারেই ২৫ বছরের যুবক হিসেবে হাজির হবেন সালমান।

ডিএনএর খবরে বলা হয়েছে, ‘মেইনে পেয়ার কিয়া’ সিনেমায় যেমন দেখা গিয়েছিল এই অভিনেতাকে, সে লুকেই দেখা যাবে ‘ভারত’-এ। তবে এতে সালমানের বিপরীতে কে অভিনয় করছেন সে ঘোষণা এখনো আসেনি।

সিনেমাটি প্রযোজনা করছেন সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী। এটি কোরিয়ান ছবি ‘ওডি টু ফাদার’ এর রিমেক।

আলী আব্বাস জাফর বলেন, আমরা স্ক্রিপ্টের কাজ শেষ করেছি। সালমান খান ‘মেইনে পেয়ার কিয়া’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন, সেই সিনেমায় অভিনীত চরিত্রের মতোই তাকে ভাবা হচ্ছে। তবে বিষয়টি পুরোপুরি জানা যাবে আরও পরে।

তিনি আরো বলেন, সালমানকে তরুণ দেখাতে বয়স কমানোর কৌশল খাটানো হবে। এ ব্যাপারে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা চলছে।

সালমান অবশ্য এতটা ঘষামাঝার পক্ষে নন, যেটা তিনি আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন। তিনি বলেন, বয়সের ভারত্ব অতিমাত্রায় কমাতে যে কৌশল নেয়া হয়, তা তাকে স্নায়ুবিক সমস্যায় ফেলে দেয়।

এ প্রসঙ্গে আলী আব্বাস অবশ্য বলেছেন, আমি জানি সালমান অতি মেকআপ পছন্দ করেন না।তাই এমন কিছু করবো; যা তার জন্য বাড়তি বিরক্তির কারণ হবে না। কারণ তিনি থাকবেন প্রধান চরিত্রে।

সালমান এবং আলী জাফর এর আগেও বক্স অফিসে ম্যাজিক দেখিয়েছেন। ঝড় তুলেছেন ‘সুলতান’ ও ‘টাইগার জিনদা হ্যায়’ দিয়ে। এখন ‘ভারত’ এর পালা। দেখা যাক কতটা ঝড় তোলেন ‘নতুন সালমান’।