রাউজানে দুইদিন ব্যাপি আর্ন্তজাতিক আশেকানে কনফারেন্স

রাউজান সংবাদদাতা: রাউজানের উত্তর সর্তা লস্কর উজির বাড়ীতে আগামী ১৮ ও ১৯ জানুয়ারী অনুষ্ঠিতব্য আর্ন্তজাতিক আশেকানে রাসুল (দ.) কনফারেন্স সফলের লক্ষ্যে গতকাল সোমবার বিকালে ফাউন্ডেশন কার্যালয়ে রাউজানে কর্মরত সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে আলামিয়া নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি টিভি সাংবাদিক নুর মোহাম্মদ রানা লিখিত বক্তব্য পাঠ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) ও হযরত আবদুল কাদের জিলানী (রঃ) স্বরণে বিশাল আশেকানে কনফারেন্সে ভারত থেকে তশরিফ আনবেন আওলাদে গাউছে পাক পীরে তরিকত আলহাজ্ব আল্লামা সৈয়্যদ শাহ্ মুহাম্মদ আশরাফ কালিম আল আশরাফী আল জিলানী (মুজিআ) ও আলহাজ্ব ক্বারী সৈয়দ শাহ আহমাদ জামাল আশরাফ আল আশরাফী জিলানী (মুজিআ)।

নেপাল থেকে তশরিফ আনবেন নেপাল পার্লামেন্টের সাবেক সংসদ সদস্য ও ইত্তেহাদুল মুসলেমিন সভাপতি আলহাজ্ব মুহাম্মদ নজির মিয়া ও কাটমুন্ডের সুপ্রিমকোর্টের ব্যারিষ্টার মুহাম্মেদীন আলী। শ্রীলংকা থেকে তশরিফ আনবেন আলহাজ্ব হাফেজ মুহাম্মদ এহসান ইকবাল ক্বাদেরী। সভাপতিত্ব করবেন মাইজভান্ডার দরবার শরীফের আওলাদেপাক শাহজাদা সৈয়দ হোসাইন রাইফ নুরুল ইসলাম (রুবাব) মাইজভান্ডারী।

এতে উপস্থিত থাকবেন পীরে ত্বরিকত আলহাজ্ব আল্লামা সৈয়দ মছিহুদ্দৌলাহ,আলহাজ্ব আল্লামা হাফেজ মুহাম্মদ সোলায়মান আনছারী,আল্লামা অধ্যক্ষ সৈয়দ আহসান হাবীব, অধ্যাপক ডক্টর ন.ক.ম আকবর হোসেন। জমির উদ্দিন সানীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সোলায়মান মাস্টার,আওয়ামীলীগ নেতা এস এম বাবর,সাংবাদিক এম বেলাল উদ্দিন,আলহাজ্ব নুরুল হুদা মেম্বার, ইউনুচ চৌধুরী, সৈয়দ হোসেন মিয়া, মওলানা গাজী মঈনুদ্দীন রেজভী, মুক্তিযুদ্ধা আবু তাহের, মুহাম্মদ জসীম, মোহাম্মদ সরোয়ার, সাদ্দাম হোসেন প্রমুখ।