প্রেসক্লাবের ওয়াইফাই সংযোগ উদ্বোধন করলেন সেলিম

গৌরীপুর প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবে ওয়াই ফাই সংযোগের উদ্বোধন ও বর্তমান সরকারের চার বছর পূর্তিতে সাংবাদিকদের সাথে শনিবার (১৩ জানুয়ারি) এক মতবিনিময় সভায় মিলিত হন আওয়ামী লীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম।

এসময় তিনি বলেন জনগণ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে নির্বাচিত করেছেন বলেই বাংলাদেশের সর্ব সেক্টরে উল্লেখ্যযোগ্য উন্নয়ন হয়েছে। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে এই সরকারকে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

তিনি বলেন আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে এলাকায় আমি নিঃস্বার্থভাবে জনগণের সেবা করে যেতে চাই। সাংবাদিকদের পক্ষে বক্তব্য দেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, সাবেক ছাত্রলীগ নেতা ফায়জুল হক শেখর, সাদেকুর রহমান সেলিম, এম এম কাশেম, মাহবুব আলম প্রমুখ। আওয়ামী লীগনেতা মোর্শেদুজ্জামান সেলিমের নিজ অর্থায়নে প্রেসক্লাবে ওয়াইফাই সংযোগটি স্থাপন করা হয়েছে।

প্রিন্স, ঢাকা