ডোমারে প্রবাসী আব্দুল গণি’র দাফন সম্পন্ন

ডোমার, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে মালেশিয়া প্রবাসী আব্দুল গণি’র দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে এলাকার সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে। ১৩ জানুয়ারী শনিবার বাদ যোহর চান্দিনা পাড়া ঈদগাঁহ ময়দানে জানাজার নামাজ শেষে চান্দিনা পাড়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

তিনি দীর্ঘ ২ বছর যাবত মালেশিয়ায় অবস্থান কালে গত ৬ জানুয়ারী শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। ইন্না নিল্লাহি ……..রাজিউন। আব্দুল গণি পশ্চিম বোড়াগাড়ী চান্দিনা পাড়া গ্রামের মজিবর রহমানের ৩য় পুত্র এবং ডোমারের বিশিষ্ট মুদি ব্যবসায়ী সহিদুল ইসলাম ও আনোয়ার হোসেরে ছোট ভাই।

মৃত্যুকালে তার বয়স ছিল ৫২ বছর। তিনি ১টি পুত্র, ১টি কন্যা সস্তান, স্ত্রীসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। তার জানাযায়, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও ভাইস চেয়ারম্যান আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা তুতুল মাশরাফী, গোলাম মোস্তফা, পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমনসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরিবারের পক্ষে তার ছোট ভাই আব্দুর রাজ্জাক রাজা ভাইয়ের বিদাহী আতœার মাগফেরাত কামনায় আত্বীয় স্বজন ও সুভাকাংখ্যী সকলের কাছে দোয়া কমনা করেন।