নাটোরে ৫ম জেলা কাব ক্যাম্পুরী অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: “কাবিং করব, উন্নত জীবন গড়ব” এই শ্লোগানকে সামনে রেখে নাটোরে ৫ম বারের মত জেলা কাব ক্যাম্পুরী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্কাউটস্ নাটোর জেলার আয়োজনে ৯ জানুয়ারী থেকে প্রাথমিক বিদ্যালয়ের কাবদের নিয়ে শুরু হওয়া ৫ দিনের এই স্কাউটস সমাবেশ শুক্রবার সন্ধ্যায় নাটোর রাজবাড়ীতে অনুষ্ঠিত মহাতাঁবু জলসার মাধ্যমে শেষ হয়।

বাংলাদেশ স্কাউটস নাটোরের কমিশনার এবং জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ এনামুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মুনিরুজ্জামান ভূঞাঁ, নাটোর জেলা স্কাউটস্ সহসভাপতি এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম, স্কাউটস্ সাধারণ সম্পাদক সঞ্জীব কুমার সরকার, উপজেলা স্কাউটস্ সাধারন সম্পাদক এস,এম, আবুল কাউসার।

তাছাড়াও নাটোর পৌরসভা ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফরহাদ হোসেন সহ স্কাউটসের অন্যান্য কর্মকর্তা, সাংবাদিক আখলাক হোসেন, সাব্বির এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতি ৪ বছর অন্তর অনুষ্ঠিত এই কাব ক্যাম্পুরিতে ৫০ টি প্রাথমিক বিদ্যালয়ের ৩শ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে থাকে। তারমধ্যে ৮টি গার্লস স্কুলের ৪৮ জন ছাত্রী ৮ জন শিক্ষিকার অধীনে অংশগ্রহণ করে। বাকী ৪২ টি বয়েজ স্কুলের ২৫২ জন ছাত্র ৪২ জন শিক্ষকের অধীনে এই কাব ক্যাম্পুরীতে অংশ নেয়।

প্রিন্স, ঢাকা