নাটোরে উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নাটোর প্রতিনিধি: ‘উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে নাটোরে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯.৩০ টায় শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে জেলা প্রশাসনের আয়োজনে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে কানাইখালী স্টেডিয়াম মাঠে মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মেলার উদ্বোধন করেন।

সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহিত উদ্যোগগুলো উপস্থাপন করা হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক শাহিনা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুনিরুজ্জামান ভুঁঞা, অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেটসহ বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগণ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও তিনদিন ব্যাপী মেলায় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, রিয়ালিটি শো, প্রামাণ্যচিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অর্জনসমূহ সাধারণ মানুষকে অবহিত করার লক্ষ্যে শুরু হওয়া এ মেলায় ১০৯টি স্টলে সরকারের সাফল্য ও অর্জন সমুহ তুলে ধরা হয়। নাটোর জেলার নলডাঙ্গা, সিংড়া, বড়াইগ্রাম সহ অন্যান্য উপজেলাতেও তিনদিন ব্যাপি এ উন্নয়ন মেলার আয়োজন করা হয়।

প্রিন্স, ঢাকা