‘ইন্দিরা গান্ধী’ হবেন বিদ্যা বালান

নিউজ ডেস্ক: ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান।

ভারতের সাংবাদিক-লেখক সাগরিকা ঘোষ ‘ইন্দিরা: ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বই অবলম্বনে নির্মাণ ছবিতে অভিনয় করবেন বিদ্যা।

এক টুইট বার্তায় সাগরিকা ঘোষ লেখেন, ‘এইমাত্র আমার ‘ইন্দিরা : ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বই অবলম্বনে সিনেমা তৈরি করার জন্য বিদ্যা বালান ও রয়কাপুর ফিল্মসের সাথে স্বাক্ষর করলাম। ইন্দিরার চরিত্রটি বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছি।’

এদিকে ৯ জানুয়ারি এক বক্তব্যে বিদ্যা বলেন, ‘আমি খুবই খুশি যে সাগরিকা ঘোষের ‘ইন্দিরা : ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বইয়ের ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে পারছি। কারণ আমি সবসময়ই এই চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। আমি এখনও সিদ্ধান্ত নেইনি যে এটা কি একটি সিনেমা না ওয়েব সিরিজ হবে, যেটিই হোক না কেন আমি এটাতে অবশ্যই অভিনয় করব।’

বিদ্যা বালান তার অভিনয় প্রতিভা দ্বারা নিজের জায়গাটা আরও সুপ্রতিষ্ঠিত করে চলেছেন। ‘পরিণীতা’ থেকে শুরু করে ‘তুমারি সাল্লু’ প্রতিটি সিনেমাতেই অসাধারণ অভিনয়ের দ্বারা সকলকে মুগ্ধ করেছেন। ‘কাহানি’ ও ‘কাহানি-২’ সিনেমা দুইটি তার জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে আরও কয়েকগুণ।

সূত্র: হিন্দুস্থান টাইমস