মেয়র শামীম আর নেই

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সাবেক মহাসচিব শামিম আল-রাজি আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রবিবার চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মারা যান। তার পরিবার ও সংগঠনের পক্ষ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকাল ১১ টায় সিংড়া কোর্ট মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

তিনি সিংড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সিংড়া পৌর শহরের পাড়া জয়নগর মহল্লার মরহুম ডাক্তার মাহতাব উদ্দিনের ছেলে। ৩ ভাই ২ বোনের মধ্যে তিনি ছিলেন পিতামাতার তৃতীয় সন্তান। মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শামিম আল রাজি সিংড়া পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র ছিলেন।

এছাড়া তিনি ম্যাবের মহাসচিব হিসাবে একাধিক বারের নির্বাচিত মহাসচিব ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি সিংড়া পৌর বিএনপির একাধিক বারের সভাপতি ও সর্বশেষ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ছিলেন তিনি সিংড়া প্রেসক্লাবের সভাপতিও ছিলেন। তার মৃত্যুতে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক স্কয়ার হাসপাতালে গিয়ে শোক সমবেদনা জানান।

এছাড়া বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির সহ-সভাপতি কাজী গোলাম মোর্শেদ, শহিদুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক আমিনুল হক, জেলা জামায়াতের আমির অধ্যাপক বেলালুজ্জামান, সেক্রেটারী ড. মীর নুরুল ইসলাম, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবুর রহমান মন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, পৌর সভাপতি দাউদার মাহমুদ, উপজেলা জামায়াতের আমির আ.ব.ম আমান উল্লাহ, সেক্রেটারী অধ্যাপক এনতাজ আলী , কর্মপরিষদ সদস্য সাদরুল উলাসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ, রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক ও সমবেদনা জানিয়েছেন।

প্রিন্স, ঢাকা