ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-২

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। শনিবার দুপুর ২টায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের সত্যপীর ব্রীজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক সত্যপীর ব্রীজ এলাকায় পৌছালে অপরদিক থেকে আসা একটি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রিকশা চালক (৩০)। আর রিকশার আরোহী শোভন মারা যান ট্রাকের প্রথম ধাক্কাতেই।

শনিবার বিকেলের দিকে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনার ঘটনাটি ঘটি। প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও– দিনাজপুর মহাসড়কের বিজিবি সদর দপ্তর এলাকায় একটি ট্রাক পেছন থেকে রিকশাকে ধাক্কা দেয়। কিন্তু ট্রাকটি না থেমে রিকশাটিকে টেনে হিচড়ে চলে যাওয়ার চেষ্টা করে। পরে আশেপাশের লোকজন ধাওয়া দিয়ে চালক ট্রাক থামিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন চালকের সহকারি তোয়াবুর রহমান (৩৫) এবং ট্রাকটিকে আটক করে। পরে তাঁকে পুলিশে হস্তান্তর করা হয়।

নিহত শোভনের বাড়ি শহরের নিশ্চিন্তপুর এলাকায়। তাঁর বাবার নাম গাওসুল আজম। সে শহরের পুরোনো বাসস্ট্যান্ড এলাকায় ব্যবসা করতেন। আর রিকশা চালকের পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি। এ বিষয়ে সদর থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করেন।

প্রিন্স, ঢাকা