ভিডিপি প্রতিষ্ঠা বার্ষিকীতে উদ্বোধনী র‌্যালী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ৫ জানুয়ারি ভিডিপি’র (গ্রাম প্রতিরক্ষা বাহিনী) প্রতিষ্ঠা বার্ষিকী এবং আগামী ১২ই ফেব্রæয়ারী ১৮ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র ৩৮তম জাতীয় সমাবেশ-২০১৮ উপলক্ষে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ব্রাহ্মণবাড়িয়ার উদ্দ্যেগে উদ্বোধনী র‌্যালীর আয়োজন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র জেলা কমান্ড্যান্ট মোঃ মাহবুবুর রহমান (পিএএমএস)-এর নেতৃত্বে ২০০ জন ভিডিপি সদস্য-সদস্যা এ র‌্যালীতে অংশগ্রহণ করেন। র‌্যালীটি ব্রাহ্মণবাড়িয়া জেলার ট্র্যাংকের পার মোড় হতে শুরু করে শহরের গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু পৌর মুক্ত মঞ্চ এর সামনে এসে শেষ হয়।

উক্ত র‌্যালীতে আরও উপস্থিত ছিলেন সার্কেল অ্যাডজুট্যান্ট নূরুল আফছার চৌধুরী, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ হানিফ মিয়া খাদেম, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মোঃ এহসানুল হকসহ জেলা ও উপজেলার কর্মকর্তা/কর্মচারী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র তৃণমূল পর্যায়ের ইউনিয়ন/ওয়ার্ড দলনেতা ও দলনেত্রী, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার এবং ভিডিপি সদস্য-সদস্যাবৃন্দ।

প্রিন্স, ঢাকা