চার কিশোরের সন্ধ্যান মেলেনি ৫ দিনেও

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পৌর শহরের শিলাসী গ্রামের (কোর্ট ভবন ও দপ্তরী বাড়ি এলাকা) থেকে নিখোঁজ হওয়া চার কিশোরের সন্ধ্যান ৫ দিনেও মেলেনি। ফলে চরম উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন নিখোঁজ হওয়া চার কিশোর পরিবার।

নিখোঁজ ৪ কিশোর হচ্ছে পুলিশের এসআই আব্দুল লতিফের ছেলে গফরগাঁও ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেনীর ছাত্র জয় (১৩), সোহাগ মিয়ার ছেলে একই বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র সিয়াম (১৩), খসরু মিয়ার ছেলে রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র সাজ্জাদ (১৩), বাচ্চু মিয়ার ছেলে ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সদ্য পিএসসি পরীক্ষায় উর্ত্তীন ইয়াসিন (১২)।

নিখোঁজ সাজ্জাদের পিতা খসরু মিয়া জানায়, শনিবার বিকাল থেকে তার ছেলেসহ আরও তিন কিশোরকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।এবিষয়ে গফরগাঁও থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে।

নিখোঁজ হওয়া জয়ের পিতা পুলিশ সদস্য আব্দুল লতিফ জানায়, নিখোঁজ হওয়া কিশোররা মাঝে একটি অপরিচিত নাম্বার থেকে ফোন করে জানায় তারা ভাল আছে। এরপর ওই নাম্বারে কল করলে ওই নাম্বার থেকে কল রিসিভ করে না।

পৌর শহরের দপ্তরী বাড়ি এলাকার বাসিন্দা রতন খাঁ বলেন একই মহল্লা থেকে একই দিনে চার জন কিশোরের নিখোঁজ হওয়ার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। নিখোঁজ হওয়া ছেলেদের পরিবারের লোকজন চরম উৎকন্ঠায় রয়েছে।

গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নূরুল ইসলাম শিকদার জানান, তার স্কুলের ছাত্র ৭ম শ্রেনী থেকে ৮ম শ্রেনীতে উর্ত্তীন জয় ও সিয়াম বার্ষিক পরীক্ষার ফলাফলের দিন এবং বই ্উৎসবের দিন বিদ্যালয়ে অনুপস্থিত ছিল।
এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, মৌখিক অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং কিশোরদের অনুসন্ধান করা হচ্ছে।

প্রিন্স, ঢাকা