ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি আরোহী নিহত

চট্টগ্রাম প্রতিনিধি: ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি আরোহী নিহত হয়েছেন। গত শনিবার রাতে নগরীর চান্দগাঁও থানার এক কিলোমিটার সড়ক এলাকা ও ইপিজেড থানার নেভী ১ নম্বর এলাকায় পৃথকভাবে এ সড়ক দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন-নগরীর হালিশহর থানার ঈদগাঁও বড় পুকুরপাড় এলাকার সাহাব উদ্দিনের ছেলে মো. শরীফ (৩০),পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের সৈয়দ আহমদের ছেলে ওমর ফারুক বিহান (২৫) এবং নগরীর পতেঙ্গা থানার কাঠগড় এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. রফিক (৫০)

জেলা পুলিশ মেডিকেল টিম-১ এর এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, ট্রাকের ধাক্কায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এর মধ্যে বহদ্দারহাট ফ্লাইওভার থেকে নামার সময় এক কিলোমিটার সড়ক এলাকায় পণ্যবোঝাই ট্রাক একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় শরীফ ও ওমর ফারুক নামে ২ সিএনজিআরোহী গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে, একইভাবে ট্রাকের ধাক্কায় ইপিজেড থানা এলাকায় একটি ট্রাক যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ধাক্কা দেয়। এতে রফিক নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রিন্স, ঢাকা