বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করছে: রমেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।বলেছেন বর্তমান আ’লীগ সরকার শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করছে। তিনি বলেন, আ’লীগ বিশ্বাস করে শিক্ষা ছাড়া আলোকিত দেশ ও জাতি গড়া সম্ভব নয়।

এ সরকার উন্নয়নের সরকার । শিক্ষা প্রতিটি মানুষের মৌলিক অধিকার। সবাইকে শিক্ষায় শিক্ষিত হতে হবে। নারীদের উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী নারী শিক্ষাকে প্রাধান্য দিচ্ছে। তিনি আরও বলেন বিশ্বের কাছে বাংলাদেশকে তুলে ধরতে হলে শিক্ষার কোন বিকল্প নেই।এ সময় তিনি উপস্থিত অভিভাবকদের উদ্দেশ্য বলেন আপনার সন্তান আগামীতে দেশের হাল ধরবে। সন্তানদের যত্ন নিন, তাদের পড়াশোনার প্রতিনিয়ত খোজ খবর রাখুন।

যেন তারা ভুল পথে চলে না যায় লক্ষ্য রাকতে হবে। রবিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা ৩ নং আক্চা ইউনিয়নে ৬৪ লক্ষ টাকা ব্যায়ে ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, পঞ্চগড় জোনের বাস্তবায়নে ফারাবাড়ী উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। আক্চা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারন সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান মুঃ সাদেক কুরাইশী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ।

প্রিন্স, ঢাকা