‘বিজলী’ চমকাচ্ছে ইউটিউবে

নিউজ ডেস্ক: ঢালিউডের আলোচিত ছবি ‘বিজলী’। ছবিটির প্রথম গান ‘পার্টি পার্টি পার্টি’ মুক্তি পাওয়ার পর ইউটিউবেও এখন বিজলী চমকাচ্ছে। মুক্তির মাত্র ৬০ ঘণ্টায় বিজলির গানটি ১০ লাখ ভিউ ছাড়িয়ে যায়। কোন বাংলা গানের ক্ষেত্রে যা নতুন রেকর্ড। আর তিন দিনেই গানটির ১২ লাখ বারের বেশি দেখা হয়েছে। এই লেখা শেষ হওয়া পর্যন্ত গানটি দেখেছেন ১২ লাখ ৭৫ হাজার ৫৬৫ বার।

‘বিজলী’ ছবিতে সুপার ওম্যান চরিত্রে অভিনয় করেছেন ববি। নায়িকার হোম প্রোডাকশন ববস্টার ফিল্মসের ব্যানার থেকে ছবিটি নির্মিত হচ্ছে। ‘পার্টি পার্টি পার্টি’ গানে বেশ আবেদনময়ী দেখা যাচ্ছে এ লাস্যময়ীকে। ‘পার্টি পার্টি’ গান প্রসঙ্গে ববি বলেন, ‘প্রকাশের পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। গানটির লোকেশন ছিল ব্যাংককের ক্লাব সিক্সটি সিক্সে। এই ক্লাবে এর আগে টলিউড বা ঢালিউডের কোনো গান চিত্রায়িত হয়নি।’

ইফতেখার চৌধুরী নির্মিত ‘বিজলী’তে ববির নায়ক হিসেবে আছেন কলকাতার মডেল ও অভিনেতা রণবীর। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, মিশা সওদাগর, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত এবং কলকাতার শতাব্দী রায়, রাজা প্রমুখকে। অতিথি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন। ইতিমধ্যে বাংলাদেশসহ মোট চারটি দেশে ক্যামেরাবন্দী হয়েছে ছবিটি। এর ভিএফএক্স হয়েছে হলিউডে। ছবিটির পরিবেশক হিসেবে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।