আ.লীগে যোগ দিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার তোফায়েল

লক্ষ্মীপুর প্রতিনিধি: ভুল রাজনীতির কারনে বিএনপিকে প্রত্যাখ্যান করে আওয়ামী লীগে যোগ দিলেন লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলনেতা মো. হুমায়ুন কবির তোফায়েল। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে এ ঘোষনা দেন তিনি। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতাদের উপস্থিতি নতুন সদস্য ফরম পূরণ করেন ওই মুক্তিযোদ্ধা।

লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা তোফায়েল বলেন, একাত্তরের রণাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে জীবনবাজি রেখে যুদ্ধে অংশ নিয়েছি। পরবর্তীতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সঙ্গে থেকে জেলা মুত্তিযোদ্ধা সংসদের নেতৃত্বে ছিলাম। কিন্তু বিএনপি ও বেগম খালেদা জিয়ার ভুল রাজনীতি ও দেশ বিরোধী কর্মকান্ড পরিচালনা করছে। এজন্য বিএনপিকে প্রত্যাখান করে বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে যোগদান করলাম।

সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আবু তাহের, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ডার কাজল কান্তি দাস, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু বিজন বিহারী ও পৌর আওয়ামী লীগ সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীসহ মুক্তিযোদ্ধা ও দলীয় নেতারা।

প্রিন্স, ঢাকা