নড়িয়া ভোজেশ্বর বঙ্গ সমাজ কল্যাণ সংস্থার নতুন কমিটি

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর বঙ্গ সমাজ কল্যাণ সংস্থার ২০১৮-২০১৯ মেয়াদে নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। ২০ ডিসেম্বর ২০১৭ ইং এ কমিটি ঘোষণা করা হয়।

নব গঠিত কমিটির নেতৃবৃন্দরা বলেন, সভাপতি ডাঃ আলী আকবর বাঙ্গাল (রাজ এমডি আলী আকবর বাঙ্গাল), সহ-সভাপতি ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান জীবুল, সহ-সাধারণ সম্পাদক শ্যামল কৃষ্ণ মালাকার, কোষাধ্যক্ষ সুশান্ত পাল, সাংগঠনিক সম্পাদক এস. এম নুরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক লিটন ঘোষ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তমিজ উদ্দিন খান, সমাজ কল্যাণ সম্পাদক শ্যামল দাস, ক্রীড়া ও যুব সম্পাদক সুলতান গোরাপী, মুক্তিযোদ্ধা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিব আনছার বাচ্চু, প্রচার সম্পাদক হাবিবুর রহমান মুন্সী, দপ্তর সম্পাদক মফিজ উদ্দিন ছৈয়াল, কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা আলী আকবর বাদশা, টিপু সুলতান মিয়া, মোকলেচুর রহমান গোরাপী ও অরুন পাল।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, আব্দুস সোবাহান মাদবর এবং কমিশনার ছিলেন, বিরেন কুমার দাস ও বিমল চন্দ্র দেবনাথ।

উল্লেখ্য, ভোজেশ্বর বঙ্গ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, সাংবাদিক, দন্ত চিকিৎসক ও মানবসেবী ডাঃ আলী আকবর বাঙ্গাল (রাজ এমডি আলী আকবর বাঙ্গাল) ১৯৯২ সাল থেকে উক্ত পদে বহাল আছেন। এবারও তিনি বিনাপ্রতিদ্ব›দ্বীয়তায় নির্বাচিত হন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, ক্রীড়া, শিক্ষা, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের সাথে নানা ভাবে জড়িত আছেন। তিনি সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

প্রিন্স, ঢাকা