ডিআজি’র কাছে ৭৩ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে জেলার বিভিন্ন উপজেলার ৭৩ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী আত্মসমর্পণ করেছে। বুধবার বিকেলে শহরের জেলা স্কুল মাঠে জেলা পুলিশের আয়োজনে এক অনারম্বর অনুষ্ঠানে এ মাদকব্যবসায়ী ও সেবীরা বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলামের কাছে আত্মসর্ম্পণ করে।

জেলা পুলিশ সুপার মোহম্মদ সালাম কবিরের সভাপতিত্বে মাদকব্যবসায়ী ও সেবীদের আত্মসমর্পন ও পুর্ণবাসন এবং কমিউনিটি পুলিশিং ও জঙ্গীবাদ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম বলেন, মাদক একটি বয়াবহ সামাজিক ব্যাধি । মাদকের করাল গ্রাস থেকে দেশকে উদ্ধার করতে সবাইকে এগিয়ে আসতে হবে। যারা মাদক সেবী ও বিক্রেতা তাদের স্বাভাবিক জীবনে ফিরে অসার আহবান জানিয়ে ডিআইজি বলেন, ইতোমধ্যে বিভাগের বিভিন্ন জেলায় বেশ কয়েকজন মাদক সেবী ও বিক্রেতা আত্বসমর্পন করেছে। তাদের পুর্নবাসিতও করা হচ্ছে।

তাই যারা এখনো মাদকের সাথে সম্পৃক্ত তাদের তথ্য পুলিশকে দেয়ার জন্য সবার কাছে আহবান জানান ডিআইজি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা প্রশাসক মো. খায়রুল আলম সেখ, জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, সিভিল সার্জন ডা. মো. রফিকুল আলম, অতিরিক্ত চীফ জুডিশ্যিয়াল ম্যাজিষ্ট্রেট আবু বকর সিদ্দিক, জেলা আইনজীবী সমিতির সভাপতি খান মো. আলাউদ্দিন, ও বাংলাদেশ চলচিত্র সমিতির সাধারণ সম্পাদক চিত্র নায়ক জায়েদ খান।

এর আগে শহরের বঙ্গবন্ধু চত্তর থেকে জেলা পুলিশের উদ্যোগে একটি মাদক বিরোধী সাইকেল র্যালী শহরের বিভিন্ন শহর প্রদক্ষিন করে। র্যালীতে নেতৃত্ব দেন ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম।

প্রিন্স, ঢাকা