মাস্টার আব্দুল হাই আর নেই

ডোমার প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার জোড়াবাড়ী ইউনিয়র আ’লীগের সভাপতি সাবেক শিক্ষক আব্দুল হাই সরকার মাষ্টারের দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে এলাকার শিক্ষক মহল, রাজনৈতিক অংঙ্গন সহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে।

১৫ ডিসেম্বর শুক্রবার সকাল ৬.৩০ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। ইন্না নিল্লাহি ……..রাজিউন। শুক্রবার বাদ যোহর হলহলিয়া ঈদগাঁহ ময়দানে জানাজার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

মাননীয় এমপি ও পৌর আ’লীগের পক্ষথেকে ফুলদিয়ে শেষ শ্রদ্ধা জানান। তার জানাজায় নীলফামারী (১) ডোমার ডিমলা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, সাবেক রাষ্ট্রদূত আমিনুল হোসেন সরকার, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলীসহ এলাকার হাজারো মানুষ উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল (৭২)।

তিনি জোড়াবাড়ী ইউনিয়নের হলহলিয়া গ্রামের মৃত আব্দুল গফ্ফার সরকারের ২য় পুত্র। জীবতদশায় গোমনাতী উচ্চ বিদ্যালয়, আমবাড়ী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় ও হলহলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসাবে দায়ীত্ব পালন করে অবসরে যান। তিনি স্ত্রী, ১টি পুত্র, ৪টি কন্যা সস্তান, নাতী নাতনী সহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

জানাজা পরিচালনা করেন, ডোমার আইডিয়াল একাডেমীর অধ্যক্ষ মোসলেহু উদ্দিন শাহ কোরাইসী। পরিবারের পক্ষে তার ছেলে ফিরোজ পারভেজ উজ্জল পিতার বিদাহী আত্মার মাগফেরাত কামনায় আত্বীয় স্বজন ও সুভাকাংখ্যী সকলের কাছে দোয়া কমনা করেন।

প্রিন্স, ঢাকা