ঢাকায় বিএনপির বিজয় র‌্যালি রোববার

নিউজ ডেস্ক: মহান বিজয় দিবস উপলক্ষে রোববার রাজধানী ঢাকা মহানগরীতে বিজয় শোভাযাত্রা করবে বিএনপি। দুপুর ২টার দিকে নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করবে দলটি। র‌্যালির নেতৃত্বে থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে শান্তিপূর্ণভাবে বিজয় শোভাযাত্রা কর্মসূচি সফল করতে দল থেকে অনুরোধ জানানো হয়েছে। শনিবার দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অনুরোধ করা হয়।

বিজয় র‌্যালিটি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে কোন পথে যাবে, এখনও তা চূড়ান্ত করেনি বিএনপি। তবে নয়াপল্টন থেকে কাকরাইল, শান্তিনগর, মালিবাগ হয়ে মগবাজার গিয়ে র‌্যালি শেষ হতে পারে বলে দলের এক নেতা জানান।

এ ছাড়াও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি এবং দলের সিনিয়র নেতৃবৃন্দসহ সারাদেশে সব পর্যায়ের নেতাকর্মীদের মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সোমবার ঢাকা মহানগরীসহ সারাদেশে প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি। সমাবেশ সফল করে তুলতে দলের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন রুহুল কবির রিজভী।