কুড়িগ্রামে মর্যাদায় বিজয় দিবস উদযাপন

কুড়িগ্রাম প্রতিনিধি: ১৬ ডিসেম্বর শনিবার বিজয় দিবস ও জাতীয় দিবস/১৭ উপলক্ষে সুর্যোদয়ের সাথে সাথে গাইবান্ধা জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শ্রদ্ধা জানানো হয়।

এরপর গাইবান্ধা জেলা প্রশাসনের উদ্যোগে গাইবান্ধায় অবস্থিত শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে কুজকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল ও পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম)।

জেলার বিভিন্ন প্রতিষ্ঠান কুচকাওয়াজ ও মোহড়ায় অংশগ্রহণ করেন। এ উপলক্ষে অন্যান্য দপ্তরের মত গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগেও সুর্যোদয়ের সাথে সাথে গাইবান্ধা জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শ্রদ্ধা জানানো হয়।

পরে স্টেডিয়ামে প্যারেডে অংশগ্রহণ ও আনসার ও ভিডিপি কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মইনুল ইসলাম ও জেলা আনসার ও ভিডিপি দপ্তরের উচ্চমান সহকারী কাম হিসাব রক্ষক আব্দুস সালাম, বিভিন্ন গার্ডে অঙ্গীভূত আনসার ও ব্যাটালিয়ন আনসারসহ বাহিনীর সদস্য-সদস্যাগণ।

কুড়িগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগেও নানান আয়োজনেও বিজয় দিবস ও জাতীয় দিবস/১৭ পালিত হয়। কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত কুজকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান ও পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম।

জেলার বিভিন্ন প্রতিষ্ঠান কুচকাওয়াজ ও মোহড়ায় অংশগ্রহণ করেন। কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগেও স্টেডিয়ামে প্যারেডে অংশগ্রহণ এবং জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাস চন্দ্র বর্মন ও জেলা আনসার ও ভিডিপি দপ্তরের উচ্চমান সহকারী কাম হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, বিভিন্ন গার্ডে অঙ্গীভূত আনসার ও ব্যাটালিয়ন আনসারসহ বাহিনীর সদস্য-সদস্যাগণ।

প্রিন্স, ঢাকা