দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে: দীপু মনি

নিউজ ডেস্ক: দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে বলে মন্তব্য করেছন সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দীপু মনি।

বুধবার নরসিংদী পৌর ঈদগাহ্ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত আওয়ামী লীগের কর্র্মী সংগ্রহ, নবায়ন ও এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

দীপু মনি বলেন, গণতন্ত্রের মানসকন্যা প্রধা মন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে। ৭৫ পরবর্তী সময়ে এক মহল বাংলাদেশ আওয়ামী লীগকে বিলীন করতে চক্রান্তে মিলিত হয়।

তিনি বলেন, বন্দুকের নল যাদের ক্ষমতার উৎস, বন্দুক দিয়ে যারা দেশ শাসন করেছে তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। গণতন্ত্রের কথা বলে বিএনপি-জামায়াত জোট দেশকে নৈরাজ্যকর অবস্থায় ঠেলে দিয়েছিল। দেশকে একটি জঞ্জালে পরিনত করেছিল। কিন্তু সেই কুচক্রি মহলের সকল চক্রান্তকে ভেদ করে বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সুগংঠিত। দেশের সর্বত্র আজ বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি পানি সম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম হিরুর (বীর প্রতিক)’ সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মাহিবুল হাসান চৌধুরী নওফেল, নরসিংদী-৪ সংসদীয় আসনের এমপি অ্যাডভোকটে নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী-৩ আসনের এমপি সিরাজুল ইসলাম মোল্লা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এড. এ বি এম রিয়াজুল কবির কাওছার।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়ার সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, নরসিংদী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মাহাবুবুর রহমান ভূঁইয়া, সহ সভাপতি জি এম তালেব হোসেন ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপ প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জেলা আওয়ামীলীগের কর্মী নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়।