আনন্দ নিকেতন মডেল একাডেমীর উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ফিতা কেটে ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে আনন্দ নিকেতন মডেল একাডেমী। শনিবার (৯ ডিসেম্বর) সকালে শহরের আবিরনগর এলাকায় এ বিদ্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) জসিম উদ্দিন। পরে বিদ্যালয়ের হলরুমে আলেচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সভাপতি মিজানুর রহমান রুবেলের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবীর, টুমচর ইসলামী ফাযিল মাদ্রাসার প্রাক্তন সহকারী অধ্যক্ষ মাওলানা আবদুল কুদ্দুস, সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি মো. ছাইফ উদ্দিন ও লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল গফুর ও স্কুল কমিটির সদস্যবৃন্দ।

এসময় বক্তারা বলেন, নতুন উদ্যমে শুরু হয়েছে আনন্দ নিকেতন মডেল একাডেমী। গ্রহণ জন্য পাঠদানে শিক্ষার্থীদের শিক্ষিত করে গড়ে তুলতে সর্বদা সচেষ্ট থাকতে হবে। শিক্ষার পাশাপাশি খেলাধূলায় শিক্ষার্থীদের উৎসাহী করতে হবে। পাঠ্যবইয়ের বাইরেও বিস্তির্ণ জগৎ নিয়ে শিক্ষার্থীদের মনোবৃত্তি বাড়াতে হবে। তবেই শিক্ষার্থীরা সঠিক শিক্ষা অর্জন করে নিজেকে সবার সামনে তুলে ধরতে পারবে। আর এভাবেই শিক্ষাজগতে নতুনত্ব নিয়ে এগিয়ে যাক আনন্দ নিকেতন মডেল একাডেমী।

প্রিন্স, ঢাকা