ইউপি সদস্য হত্যার চেষ্টার ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় বাইশকুড়া বাজারে ইউপি সদস্য ইসমাইল খান (৩২) ও দুবাই প্রবাসী মহিবুল্লাহ আকন (৩০) কে হত্যার চেষ্টার ঘটনায় বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১১ টায় শত শত নারী পুরুষ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন। বিক্ষোভ মিছিলটি বিভন্ন সড়ক প্রদক্ষিন শেষে শহীদ মিনার পাদদেশে মেম্বার এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য দেন, সদর ইউ,পি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, হলতা গুলিসাখালী ইউ,পি চেয়ারম্যান রিয়াজুল আলম যনো, টিকিকাটা ইউ,পি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, উপজেলা যুবলীগের সভাপতি সাকিল আহন্মেদ নওরোজ, মেম্বর এসোসিয়েশনের সাধারন সম্পাদক খলিলুর রহমান জমাদ্দার, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, ইউ,পি সদস্য ইয়াকুব ফরাজী,  ইউ,পি সদস্য মনির হোসেন প্রমুখ।

পরে ইউ,পি সদস্য ইসমাইল হোসেন খান ও দুবাই প্রবাসী মহিবুল্লাহর ওপর হামলার আসামীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জি,এম সরফরাজ ও অফিসার ইন চার্জজ (ওসি) কে,এম তারিকুল ইসলামের মাধ্যামে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবরে স্বারক লিপি প্রদান করেন

প্রসঙ্গত, গত( ৩০ নভেম্বর) বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য ইসমাইল হোসেন ও প্রবাসী মহিবুল্লাহ বাইশকুড়া বাজারের ইউসুফ মল্লিকের দোকানের সামনে চা খেয়ে গল্প করেছিল এসময় এলাকার শামীম, নান্টু, জুয়েল, রাসেল, আলামিন এসে তাদের কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাদেরকে গুরুতর আহত অবস্হায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। অতপর অবস্হার অবনতি ঘটলে আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

এ ঘটনায়১১ জনকে আসামী করে থানায় মামলা হলে থানা পুলিশ ঘটনার দিন রাতে অভিযান চালিয়ে খুলনা থেকে ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।

প্রিন্স, ঢাকা