এমপি ডাঃ রুস্তুুম আলী ফরাজীর ব্যাপক গনসংযোগ

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর (৩) মঠবাড়িয়া আসনের স্বতন্ত্র সংসদ সদস্য বিশিষ্ট পার্লামেন্টারিয়ান আলহাজ্ব ডাঃ রুস্তম আলী ফরাজী সপ্তাহ ব্যাপী উপজেলার ১১ টি ইউনিয়নে সভা- সমাবেশ, উঠোন- বৈঠক, মতবিনিময় সভা, বিদ্যুতের লাইন উদ্ভোধন সহ ব্যাপক গনসংযোগ চালাচ্ছেন।

তিনি গত ২৫ নভেম্বর থেকে এ গনসংযোগ করছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার- প্রচারনার অংশ হিসেবে প্রতিদিন সকাল- সন্ধ্যা ১১ টি ইউনিয়নের প্রত্যন্ত এলাকার সুধীজন ও এলাকার সাধারন মানুষের সমস্যার কথাশুনে তাৎক্ষনিকভাবে সমাধান করেন।

তিন তিনবার নির্বাচিত সাংসদ ডাঃ রুস্তম আলী ফরাজী মঠবাড়িয়ার উন্নয়নের রুপকার। সাম্প্রতিকালে রোহিঙ্গাদের স্বদেশ প্রত্যাবর্তন, রোহিঙ্গাদের এইডস প্রতিরোধ, দূর্নীতি প্রতিরোধ, মঠবাড়িয়ার উন্নয়ন সহ বাস্তবমুখি নানা ইস্যুতে বক্তব্য রেখে ব্যাপকভাবে প্রসংসিত হয়েছেন।

সফল এই সাংসদ এবং রাজনীতিবিদ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি আরো জানান, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, কালভার্ট, বিদ্যুৎ, রাস্তাঘাট সহ বিভিন্ন সেক্টরে ব্যাপক উন্নয়ন করেছি। মঠবাড়িয়াকে সন্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন আমার স্বপ্ন হলো মঠবাড়িয়া উপজেলাকে জেলায় রুপান্তরিত করা। সেকারনে মঠবাড়িয়ার জনগন আমাকে পুনারায় তাদের ভােট দিয়ে বিজয়ী করবে।

প্রিন্স, ঢাকা