আজকের দিনটি কেমন যাবে ( বুধবার, ২৯ নভেম্বর ২০১৭ )

রাশিফল ডেস্ক:
 
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভ্রমনের । অফিশায়াল বা বাণিজ্যিক কাজের জন্য দূরে কোথাও ভ্রমন করতে পারেন। ব্যবসায় আয় উন্নতি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ট্যুর অপারেটর বা ট্রাভেল এজেন্টদের জন্য দিনটি লাভদায়ক। বৈদিশীক বাণিজ্যের সাথে জড়িতদের নতুন কোনো অর্ডার আসবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের যোগ বলবান। 
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

 
বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

বৃষ রাশির জাতাক জাতিকার ব্যবসা বাণিজ্যে উন্নতি হতে থাকবে। আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বিদেশ থেকে কোনো অর্থ পেতে পারেন। প্রবাসী বন্ধু বা বড় ভাই-বোনের কাছ থেকে অর্থ পেতে পারেন। কোনো বন্ধুকে অর্থ সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন বিনিয়োগ শুভ। বড় ভাই বোনের সাহায্য পাবেন। 
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

 
মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়, বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। আয় উন্নতি বৃদ্ধি পাবে। বিকালের পরে চাকরীজীবীরা ভালো সংবাদ পেতে পারেন। কর্মস্থলে আপনি নতুন দায়িত্ব পেতে চলেছেন। পিতার সাহায্য আশা করতে পারেন। 
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

 
কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কটের জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজ কর্ম শুভ। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ বলবান। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। ব্যবসায়ীক যোগাযোগ থেকে কিছু আয়ের সুযোগ রয়েছে। বিদ্যার্থীদের বিশ্ব বিদ্যালয়ে ভর্তির প্রক্রিয়া সম্পন্ন হবে। আমদানি রপ্তাণী বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়। 
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২


সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ঝামেলা পূর্ণ। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। দূর্ঘটনা ও রক্তপাত থেকে সতর্ক হতে হবে। ঝুঁকি নিয়ে কোনো বিনিয়োগ করলে তাতে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা প্রবল। বীমা কর্মী ও কর্মকর্তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে না। 
শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩


কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ সাফল্য পাবেন। ব্যবসায়ীক যোগাযোগ থেকে লাভ আশা করা যায়। অবিবাহিতদের বিয়ের কেনাকাটা চলতে পারে। সাংসারিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায় কিছু নতুন বিনিয়োগ করতে পারেন। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। 
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২


তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির দিনটি কিছুটা বাধা বিপত্তির। সকাল থেকেই কাজ কর্মে অলসতা ও ঝামেলা দেখা দেবে। ব্যবসায়ীক যোগাযোগে বাধা আসতে পারে। আজ আপনার কর্মচারী ও কাজের লোকেদের কারণে কোনো ক্ষতির সম্মূখীন হতে পারেন। রাগ ও জেদ নিয়ন্ত্রনের চেষ্টা করুন। শরীর স্বাস্থ্য খারাপ হতে পারে। 
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩


বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সাফল্য পাবেন। সকালে মায়ের সাথে পারিবারিক পরিস্থিতি নিয়ে কোন আলোচনা সফল হতে পারে। বিকালের দিকে সৃজনশীল কাজের জন্য দেশের কোনো দূরবর্তী অঞ্চলে যেতে হবে। যোগাযোগ মাধ্যম দ্বারা কোনো প্রেমের প্রস্তাব পেতে পারেন। প্রেমে প্রতারিত হবার আশঙ্কাও যথেষ্ট রয়েছে। শিল্পীদের বিকালের পর সময় শুভ। 


ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক কাজে কিছু অর্থ ব্যায়ের যোগ দেখা যায়। প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বিদ্যার্থীরা পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয়ের চিন্তা করতে পারেন। 
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫


মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকার সময় কিছুটা ঝামেলা পূর্ণ। মানি এক্সেঞ্জ ব্যবসা বা বিকাশের ব্যবসায় কোনো জটিলতার আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। গার্মেন্টস ব্যবসায় কোনো ভালো অর্ডার আসতে পারে। প্রতিবেশীর কোনো অনুষ্ঠানে অংশ নেবার সম্ভাবনা। যোগাযোগ বৃদ্ধি পাবে। 
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫


কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অর্থ লাভের যোগ রয়েছে। নৌ-পরিবহনের ব্যবসায় ভালো আয় করতে পারবেন। জীবন সাথীর সাথে কিছু ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। 
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১


মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মানসকি অস্থিরতা কমে আসতে চলেছে। চাকরি সংক্রান্ত কোন তদবির করতে পারেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় কিছু লাভের আশা করা যায়। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল। 
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

 
ঢাকানিউজ২৪.কম/সাইফ শোভন