মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবে উপজেলা চেয়ারম্যানের মত-বিনিময়

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবের স্হানীয় ও জাতীয় দৈনিকে কর্মরত সাংবাদিকদের সাথে মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুর রহমানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় রিপোর্টাস ক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়। রিপোর্টাস ক্লাবের সভাপতি নাজমুল আহসান কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ছাএলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান।বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর।মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মাছরাঙ্গা টেলিভিশনের মানব সম্পদ উন্নয়ন ও প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোস্তফা, আওয়ামীলীগ নেতা আরিফুল হক,আওয়ামীলীগ নেতা রিপন মাতুব্বর,মহিউদ্দিন মহিলা কলেজের অধ্যক্ষ আজিমুল হক, রিপোর্টাস ক্লাবের সাধারন সম্পাদক কামরুল ইসলাম আকন, উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শ্যামল মিএ, সাংবাদিক সিদ্দিকুর রহমান, সাংবাদিক নোমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান বলেন, সাংবাদিকরা হলো জাতীর বিবেক। সাংবাদিকদের ভাবমূর্তি সমুন্নত রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা উচিৎ। তিনি সন্রাস ও মাদকমুক্ত মঠবাড়িয়া গড়ার জন্য সাংবাদিক সহ সকলের সহযোগীতা কামনা করেন।

প্রিন্স, ঢাকা