কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিবে কল্লোল ফাউন্ডেশন

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার কৃতি শিক্ষার্থীদের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা প্রদান করবে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জনকারী স্থানীয় অরাজনৈতিক সামাজিক সংগঠন কল্লোল ফাউন্ডেশন।

জানা যায়, ২৫ নভেম্বর শনিবার দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত বড়াইগ্রামের মৌখাড়া উচ্চ বিদ্যালয় মাঠে দুই উপজেলার এসএসসি ও এইচএসসি ৪৪৩ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের এই সংবর্ধনা প্রদান করা হবে।

ঐ দিন সাংস্কৃতিক সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করবেন দেশ বরেণ্য কন্ঠশিল্পী এন্ড্রু কিশোর, ক্লোজ আপ তারকা রন্টি দাস সহ এক ঝাঁক জনপ্রিয় শিল্পী। অনুষ্ঠানে ১০ সহস্রাধিক লোকের সমাগম হবে বলে আশা করছেন আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সন্ধ্যায় মৌখাড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য প্রদান করেন অনুষ্ঠানটির আয়োজক কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুব মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. কোহেলী কুদ্দুস মুক্তি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, সংগঠনের সভাপতি অধ্যক্ষ মুক্তাদিরুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, মৌখাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, জেলা আ’লীগ সদস্য মাজেদুল বারী নয়ন প্রমূখ।

প্রিন্স, ঢাকা