সহায়ক সরকারের অধীনেই সংসদ নির্বাচন হতে হবে: ফখরুল

নিউজ ডেস্ক:  বিএনপির দেওয়া প্রস্তাব অনুযায়ী সহায়ক সরকারের অধীনেই জাতীয় সংসদ নির্বাচন হতে হবে। অন্যথায় নেতাকর্মীদের নিয়ে আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে।

মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

এসময় তিনি বলে, আগামী জাতীয় সংসদ নির্বাচন আমাদের দেওয়া প্রস্তাব অনুযায়ী সহায়ক সরকারের অধীনেই হতে হবে। যাতে সব দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু সুন্দর এবং গ্রহণযোগ্য নির্বাচন হয়। অন্যথায় নেতাকর্মীদের নিয়ে আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকারের অধীনে নির্বাচন আদায় করা হবে। এজন্য সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

মির্জা ফখরুল আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য সবাইকে আন্দোলনে অংশগ্রহণেরও আহ্বান জানান।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলাতান সালাউদ্দিন, জেলা বিএনপির সভাপতি শামছুল আলত তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ।