দারাজে ‘কিউআর কোড’ ব্যবহারে ৫০০ টাকা ছাড়

নিউজ ডেস্ক: এবারে ‘ফেসবুক কিউআর কোড’ ব্যবহার করে মেগা ক্যাম্পেইন ঘোষণা করলো দেশের অন্যতম অনলাইন মার্কেটপ্লেস ‘দারাজ বাংলাদেশ’। ‘ডেটল ফাটাফাটি ফ্রাইডে পাওয়ারড বাই রবি’ নামের এ ক্যাম্পেইনে ক্রেতারা পেতে পারেন ৫০০ টাকার মূল্যছাড়। ১৭-২৭ নভেম্বর পর্যন্ত চলবে এই অফার।

‘ফাটাফাটি ফ্রাইডে’তে কিউআর কোডটি স্ক্যান করলেই ক্রেতার মোবাইল ফোনে চলে আসবে কুপন অথবা ভাউচার। জনপ্রিয় রেস্টুরেন্ট, শপিং মল ও ব্র্যান্ড শপ, বিলবোর্ড ইত্যাদি জায়গায় পাওয়া যাবে এ কোড। এছাড়া দারাজের ওয়েবসাইট (daraz.com.bd) ও অফিসিয়াল ফেসবুক পেজ এবং বিভিন্ন অনলাইন পোর্টালেও পাওয়া যাবে এই ‘কিউআর কোড’।

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দারাজ বিডি সবসময়ই বাংলাদেশের ই-কমার্সকে এগিয়ে নেবার জন্য নানা অনন্যসাধারণ উপায় বের করে থাকে। আসন্ন ‘ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে’ ফেসবুক কিউআর কোডের ব্যবহার—এমনই এক উদাহরণ মাত্র। আমি সবাইকে ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে সেরা ডিলগুলো লুফে নেবার জন্য আহ্বান করছি।”

ছাড় পেতে যা করতে হবে: এই অফার উপভোগ করতে ক্রেতাকে চারটি সহজ ধাপ অনুসরণ করতে হবে। প্রথমে ফেসবুক মেসেঞ্জার ওপেন করতে হবে। দ্বিতীয় ধাপে ‘পিপল আইকন’-এ ক্লিক করতে হবে। তৃতীয় ধাপে ‘স্ক্যান মেসেঞ্জার কোড’ থেকে মোবাইল ফোনের ক্যামেরার মাধ্যমের ‘কিউআর ভাউচার’ স্ক্যান করে নিতে হবে। এরপর স্বয়ংক্রিয়ভাবে দারাজ বিডি অনলাইন শপিং–এর ফেসবুক মেসেজ বক্স খুলে যাবে। ওই মেসেজ বক্সে প্রাপ্ত কিওয়ার্ড প্রবেশ করালেই চলে আসবে ৫০০ টাকার ‘শপিং ভাউচার’। এই ভাউচার কোড দিয়ে শপিং করতে দারাজের মোবাইল অ্যাপ ব্যবহার করতে হবে। শপিং কার্টে ভাউচার অপশনে কোডটি বসিয়ে নিলেই মিলবে এই ছাড়।

উল্লেখ্য, ‘ডেটল ফাটাফাটি ফ্রাইডে পাওয়ারড বাই রবি’ ক্যাম্পেইন চলাকালীনই ‘কিউআর ভাউচার’ ব্যবহারের সুবিধা পাবেন ক্রেতারা। এজন্য কেনাকাট করতে হবে ন্যূনতম ৩০০০ টাকার। সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি