আসেনসিও-ইসকোতে জয়ে ফিরল রিয়াল

নিউজ ডেস্ক: লাস পালমাসের বিপক্ষে দুর্দান্ত জয়ে ছন্দে ফিরেছে রিয়াল মাদ্রিদ। লা লিগার ম্যাচে রবিবার রাতে মার্কো আসেনসিও, ইসকো ও কাসেমিরোর গোলে ৩-০ ব্যবধানে জিতেছে দলটি। লিগে জিরোনা ও চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যাম হটস্পারের কাছে টানা দুই ম্যাচ হেরে রিয়াল যেন ছন্দ হারিয়েই ফেলেছিল। সান্তিয়াগো বার্নাব্যুতে এই ম্যাচ জয়ে সেই ছন্দ অনেকটাই ফিরে পেয়েছে দলটি।

এই জয়ে আটলেটিকো মাদ্রিদকে গোল ব্যবধানে পেছনে ফেলে তিন নম্বরে উঠে এসেছে রিয়াল। ১১ ম্যাচে তাদের পয়েন্ট ২৩। ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ২৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ভালেন্সিয়া।

লিগে শেষ দুই ম্যাচেই রিয়ালের পয়েন্টে ভাগ বসায় লাস পালমাস। ঘরের মাঠে ২-২ ও বার্নাব্যুতে ৩-৩ গোলে ড্র করেছিল দলটি। এবার তারা কোনো লড়াইয়েই যেতে পারেনি।

অবশ্য এই ম্যাচেও রিয়ালকে প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৪১ মিনিট। কাসেমিরোর হেড গোলরক্ষককে ফাঁকি দিয়ে পৌঁছায় জালে। দ্বিতীয়ার্ধে ৫৬তম মিনিটে আসেনসিওর দুর্দান্ত গোলে ব্যবধান বাড়ায় রিয়াল। ফ্রি-কিকে রাউলের পাঞ্চ থেকে ডি-বক্সের মাথায় বল পান তরুণ ফরোয়ার্ড। তার বাঁ পায়ের শট জড়ায় জালে। লিগে এটি তার চতুর্থ গোল। ৭৪ মিনিটে রিয়ালের পক্ষে শেষ গোল করেন ইসকো।