মুন্সীগঞ্জে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু

শিহাবুল হাসান: আয়কর আদায় ও কর দাতাদের উৎসাহ প্রদান এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মুন্সীগঞ্জে ৪ দিনব্যাপী আয়কর মেলা ২০১৭ শুরু হয়েছে । বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমীতে পায়রা এবং বেলুন উড়িয়ে আয়কর মেলার উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-৩ আসনের স্থানীয় সাংসদ এডভোকেট মৃণাল কান্তি দাস এমপি।

পরে শিল্পকলা মিলনায়তনে নারায়ণগঞ্জ কর অঞ্চলের কর কমিশনার মোঃ: রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ এডভোকেট মৃণাল কান্তি দাস এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহা: হারুন-অর-রশিদ প্রমুখ।

আলোচনা অনুষ্ঠানে বক্তারা যথা সময়ে কর প্রদান করে নাগরিক দায়িত্ব পালনের মধ্য দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে ভূমিকা রাখার আহবান জানান।

মেলা প্রসঙ্গে নারায়ণগঞ্জ কর অঞ্চল সার্কেল-১৯ সহকারী কর কমিশনার এমএম শহিদউল্লাহ কায়সার জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মুন্সীগঞ্জ জেলা শহরের শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে ১৪টি স্টলে আয়কর সংক্রান্ত সকল তথ্য বিনিময় হবে।

এ ছাড়া আগামী মঙ্গলবার থেকে আরো দুইটি উপজেলায় ভ্রাম্যমাণ আয়কর মেলা বসবে বলে জানান তিনি।