ব্র্যাক সাজন এর ব্যতিক্রমী উদ্দ্যোগ,অভিবাসীদের জন্য প্রিভিলাইজ প্রোগ্রাম চালু

নিউজ ডেস্ক : ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেডের একটি সাবসিডিয়ারি, ইংল্যান্ড ও ওয়েলসে প্রতিষ্ঠিত প্রথম বাংলাদেশী অনুমোদিত পেমেন্ট প্রতিষ্ঠান। সম্প্রতি বাংলাদেশে অভিবাসী জনগোষ্ঠীর জন্য প্রথমবারের মতো প্রিভিলাইজ প্রোগ্রাম চালু করেছে। সম্প্রতি ব্র্যাক সাজন ঢাকা অফিসে এই বিশেষাধিকার কর্মসূচির এমওইউ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

দেশের অর্থনীতিতে এনআরবিদের অবদান স্বীকার করতে বিএসইএল এই প্রচারাভিযানে অংশ নিচ্ছে। এই বিশেষাধিকার কার্ডের মাধ্যমে ব্র্যাক সাজন এজেন্ট এবং ক্লায়েন্টদের প্রধান হোটেল, রিসর্ট, এয়ারলাইন্স, সুপার সপ এবং ফ্যাশান হাউসগুলিতে একটি প্রিভিলাইজ সুবিধা পাওয়া যাবে। এই প্রোগ্রামের আওতায় প্রায় ৫ লাখ গ্রাহক যুক্তরাজ্যে এবং বাংলাদেশে উভয়ই সুবিধা পাবেন।

এটি বাংলাদেশে অভিবাসী জনগোষ্ঠীর জন্য প্রথম বিশেষাধিকার প্রোগ্রাম যা আইনি চ্যানেলের মাধ্যমে রেমিটেন্সকে উন্নীত করার লক্ষ্য ছিল। বর্তমানে ওয়েস্টিন ঢাকা, রাডিসন ব্লু, ঢাকা রিজেন্সি, রয়্যাল টিউলিপ, লং বিচ হোটেল, হোটেল স্টার প্যাসিফিক, নাজিমগড় রিসোর্ট, চুটি রিসোর্ট, ট্রিপিজিপ, মানস, বোর্ডিংপ্যাজ,লেসফিতা, সায়মন এন্টারপ্রাইজ এবং মিট অ্যান্ড গ্রীট এই ব্র্যান্ডের সাথে এই বিশেষাধিকার কার্ডটি যুক্ত করেছে ।