বাংলাদেশ ছাত্রলীগ কানাডা শাখার পূর্ণাঙ্গ কমিটি

নিউজ ডেস্ক : ওবায়দুর রহমানকে সভাপতি ও  আবু হুরায়রা আশিককে সাধারন সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগ কানাডা শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রদান করা হয়েছে । গত ২৩ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ কানাডা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়।

কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন যথাক্রমে খালিদ সাইফুল্লাহ পলাশ,পূজন দাশ, নাজমুল হাসান ও তানভীর আহমেদ । কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সোহেল রানা ও এস এম সাজ্জাদ হোসেন। অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক- শিকদার তৌফিকুর রহমান ,রবিউল হিমু ও  আসাদুজ্জামান ফরহাদ, প্রচার সম্পাদক-কাজী আব্দুল আজীজ, দপ্তর সম্পাদক-শাকিল আহমেদ, পাঠাগার বিষয়ক সম্পাদক-আরাফাতুর রহমান, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- আজিজুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক-সাজেদুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক-জয়নাল আবেদীন, ক্রীড়া বিষয়ক সম্পাদক-ফাহাদ হক চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক-দিবাকর দেবনাথ, ধর্ম বিষয়ক সম্পাদক-তিহামী আহমেদ চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক-আশিকুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-আজিজুল দীপ, ছাত্রী বিষয়ক সম্পাদক-সায়মা মান্নান, অর্থ বিষয়ক সম্পাদক-মো: রুবেল আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সন্পাদক-রিয়াসাত জামান, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক- মেহেদী হাসান সাগর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক-আরশাদ খান, সদস্য-হুমায়ুন কবীর সৈকত, সদস্য-তানভীর হাকিম অর্ণব ।

সদস্য হিসেবে রয়েছেন যথাক্রমে -অন্তর আহমেদ,আরিফ হোসেন,ইকবাল খান,পলাশ আহমেদ,-রাসেল আহমেদ,মামুন আহমেদ,মাহমুদুল শাওন,সাব্বির ইসলাম,মো:আবিদ হোসেন,ইমরান হোসাইন,মনির হোসেন,রাকিব আল হাসান,হাবিব আহমেদ,খালিদ ইকবাল,মানিক আহমেদ,তানজীর আলম,সামিহা মান্নান ।