“মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” মির্জাপুর উপজেলা শাখার কমিটি হস্তান্তর

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলে “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” মির্জাপুর উপজেলা শাখার কমিটি হস্তান্তর করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইল জেলা পরিষদ কার্যালয়ে ১৭ অক্টোবর মঙ্গলবার মুক্তিযোদ্ধার সন্তানরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর তিনি ফুল দিয়ে সংগঠনের সকলকে বরন করে নেন।

এরপর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখা ও মির্জাপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খ. জহুরুল হক ডিপটী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাঃ এর সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান খান আহমেদ শুভ’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক মো. ওমর ফারুক (গেরিলা বিপ্লব) ও সদস্য সচিব মো. রাশেদ খান মেনন (রাসেল) স্বাক্ষরিত এক চিঠিতে মির্জাপুর উপজেলার মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও গঠনতন্ত্র অনুযায়ী সব কার্যক্রম পরিচালনার লক্ষ্যে নবগঠিত ওই কমিটিতে মো. সাজ্জাত হোসেনকে আহ্বায়ক ও হোসনি জুবাইরিকে যুগ্ম আহ্বায়ক এবং মীর ইসতিয়াক মাহমুদকে সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়।

এ কমিটির সদস্য হলেন- শহীদুল ইসলাম সেলিম, মো. সাদিকুল ইসলাম সজিব, মো. মেরাজ রহমান, মো. মামুন অর রশিদ, সুমন মিত্র, মো. মারুফ রহমান।
কমিটি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা কমিটির নেতৃবৃন্দ ও নবগঠিত মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।