লক্ষীপুরে বিএনপির ১৫ নেতাকর্মী কারাগারে

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে নাশকতা করার আশংকা সন্দেহে বিএনপি ও অঙ্গসংগঠনের ১৫ নেতাকর্মীকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার (১১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। আসামি পক্ষের আইনজীবি ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাছিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

দলীয় সূত্র জানায়, মঙ্গলবার (১০ অক্টোবর) রাতে পৌরসভার পুরাতন আদালত এলাকার একটি দোকান থেকে দলীয় ১৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে। পরে তাদেরকে নাশকতার আশংকার মামলায় গ্রেফতার দেখানো হয়।

আটকরা হলেন সদর থানা যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরণ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু, যুবদল নেতা শামসুল আলম মামুন, জুয়েল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক জামাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা হোসেন আহম্মদ, আলাউদ্দিন, ছাত্রদল নেতা সবুজ ও ফিরোজসহ ১৫ নেতাকর্মী।

জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন বলেন, উদ্দেশ্যমূলকভাবে হয়রানি করার জন্য দলের নেতাকর্মীদের আটক করা হয়েছে। তারা সবাই নিরাপরাধ। তাদের বিরুদ্ধে থানায় কোন মামলা নেই। দ্রুত তাদের মুক্তির দাবি করছি।

লক্ষীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, নাশকতা করতে পারে এমন সন্দেহে তাদের আটক করা হয়। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

 

জামাল উদ্দিন বাবলু