লক্ষীপুরে যুব মহিলালীগের ৬ নেত্রীকে সংবর্ধনা

লক্ষীপুর প্রতিনিধি: কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলালীগের ৬ নেত্রীকে ল²ীপুরে গণসংবর্ধনা দেয়া হয়েছে। জেলা যুব-মহিলা লীগের উদ্যোগে মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় শহরের টাউন হল মিলনায়তনে এ আয়োজন করা হয়।

সংবর্ধিত নেত্রীরা হলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি আশ্রাফুন নেছা ফারুল, সাংগঠনিক সম্পাদক সালমা ভূঁইয়া চায়না, জাকিয়া সৃজনী শিউলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুপুর খানম দুলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী শারমিন সুলতানা তন্নী, সদস্য নিলুফার ইয়াসমিন ইতি ও ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি শেফালী সুলতানা শেফু। সংবর্ধিত অতিথিদের মধ্যে তিনজন লক্ষীপুরের মেয়ে ও তিনজন পূত্রবধূ।

জেলা যুব মহিলালীগের সভাপতি মাহবুব রেহানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের আহবায়ক একেএম সালাহ উদ্দিন টিপু ও জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, যুব মহিলালীগ আওয়ামী লীগের সকল আন্দোলন-সংগ্রামে গুরুত্বপুর্ন ভূমিকা পালন করে আসছে। সরকারের বিভিন্ন সাফল্য জনগণের কাছে তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াতের চক্রান্তের বিরুদ্ধে স্বোচ্চার রয়েছে