মঠবাড়িয়ায় সন্রাস ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত

মজিবর রহমান,পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় বিট পুলিশিং এর উদ্যোগে বৃহসপতিবার( ৫ আগষ্ট’১৭) রাত নয়টায় সন্রাস ও মাদক বিরোধী সভা সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ওঝা বাড়ীর সন্মূখে অনুষ্ঠিত হয়। স্হানীয় ইউ,পি সদস্য বাদল ওঝার সভাপতিত্বে উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন,মঠবাড়িয়া থানা অফিসার ইন চার্জ ( ও/সি) কেএমতারিকুল ইসলাম।

মঠবাড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি চন্দ্র শেখর লিটুর পরিচালনায় বক্তব্য রাখেন, শিক্ষানবীস সহকারী পুলিশ সুপার আব্দুল হালিম, প্রধান বক্তা ক,এম,তারিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর,উপজেলা আওয়ামীলীগের সদস্য রিয়াজ উদ্দীন আহম্নেদ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মজিবর রহমান,উপজেলা যুলীগের সাধারন সম্পাদক প্রভাষক জুলহাস শাহীন,উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি আলাউদ্দীন আল আজাদ প্রমুখ।

প্রধান বক্তা অফিসার ইন চার্জ কে,এম,তারিকুল ইসলাম বলেন, মাদক ও সন্রাসের বিরুদ্ধে আমি আপোষহীন। আমি যতদিন এ থানায় থাকবো ততোদিন মাদক ও সন্রাস থাকতে পারবে না। তিনি কঠিন হুশিয়ারী উচ্চারন করে বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা মাদক পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরে এলে তাদেরকে পুনর্বান করা হবে। এ ব্যাপারে তিনি বিট পুলিশিং কার্যক্রমে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।