ময়মনসিংহে সৌরভ হত্যা মামলার আসামী সোহাগ গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহ শহরের বলাশপুর এলাকায় ছুরিকাঘাতে নিহত দোকান কর্মচারী সৌরভ হত্যাকান্ডের অন্যতমহোতা সোহাগকে পুলিশ গ্রেফতার করেছে। মামলার তদন্তকারী এসআই মিনহাজ উদ্দিন বুধবার তাকে গ্রেফতার করে। এ নিয়ে এ মামলায় ১৬ আসামীর মধ্যে ৬জনকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতার সোহাগকে সাত দিনের রিমান্ড চেয়ে গতকাল তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

মামলা সুত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জের ধরে মিমাংশার অজুহাতে ডেকে নিয়ে একটি চক্র গত ৪ আগষ্ট দোকান কর্মচারী সৌরভকে বলাশপুর এলাকায় কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতার মামুন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় ১৬জনের নামে মামলা নং ১৮ তাং ৫/৮/১৭ দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, এ মামলায় এর আগে ৫জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ইমন নামের আসামী ১৬৪ ধারায় আদালতে স্বিাকারোক্তি মূলক জবানবন্দি দিয়ে ঘটনার সাথে জড়িতদের নাম উল্লেখসহ বিস্তারিত বর্ণনা দিয়েছেন। বুধবার মামলার ২নং আসামী সোহাগকে ঢাকার মালিবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেলন করা হয়েছে। তিনি আরো জানান, সৌরভ হত্যাকান্ডের রহস্য উদঘাটন সম্ভব হয়েছে। ৬জনকে গ্রেফতারের মধ্য দিয়ে মামলাটির তদন্তের শেষ পর্যায়ে রয়েছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে। দ্রুততম সময়ে হত্যাকারীদের বিচারের লক্ষ্যে অল্প সময়ের মধ্যে মামলার চার্জসীট দেওয়ার প্রস্তুতি চলছে।