পিরোজপুরে যৌন হয়রানীর অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে যৌন হয়রানীর অভিযোগে জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক অভিজিৎ রাহুল বেপারীকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। দলের ভাবমুর্তি ক্ষুন্ন হওয়ায় জেলা ছাত্রলীগের কমিটি থেকে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে পিরোজপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার উত্তর সুতালড়ী গ্রামের সুব্রত চন্দ্র বেপারীর পুত্র অভিজিৎ রাহুল বেপারী (২৬) পিরোজপুর জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিল।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ জানান, অভিযুক্ত অভিজিৎ রাহুল বেপারীর নামে পিরোজপুরের চার জন শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানীর মামলা দায়ের করা হয়েছে এবং এ ঘটনায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। এটা বাংলাদেশ ছাত্রলীগের সংগঠন বিরোধী কাজ এবং সে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করেছে তাই তাকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে এবং কেন তাকে স্থায়ী বহিস্কার করা হবে না তা আগামী ৭ দিনের মধ্যে যথাযথ কারন দর্শাণোর নির্দেশ দেয়া হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, পিরোজপুর সদর উপজেলার ৪ শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানী এবং আপত্তিকর ছবি তুলে রেখে তাদের বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছিল অভিজিৎ রাহুল বেপারী। এ ঘটনায় একজন অভিভাবকের অভিযোগের ভিত্তিতে গত সোমবার রাতে এ অভিজিৎ রাহুল বেপারীকে শহরের মেথরপট্টি রোড থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অভিজিৎ রাহুল বেপারীকে শিশুদের যৌন হয়রানীর অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে