পালকি নাটকে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা ইমতু রাতিশ

বিনোদন ডেস্ক : ইমতু রাতিশ। একাধারে মডেল, উপস্হাপক ও অভিনেতা। যেকোন কাজই খুবই পেশাদারিত্ব ও দায়িত্বশীলতার সাথে করে থাকেন। দীপ্ত টিভিতে কয়েক বছর ধরেই পালকি নাটকটি ধারাবাহিকভাবে প্রচারিত হচ্ছে। পালকি নাটক ইতোমধ্যেই দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। নাটকটি ইতোমধ্যে ৫৫০ এরও বেশি পর্ব অতিক্রম করেছে। এতে নিয়মিত অভিনয় করছেন অভিনেতা ইমতু রাতিশ।

তিনি ছাড়াও এই নাটকে তানিয়া বৃষ্টি, রাণী আহাদ, হোসাইন নিরব, ঝুনা চৌধুরী, আব্দুল বারী, শিরিন আলম, নিতুশ্রী চৌধুরী, শহীদুজ্জামান সেলিম,শামীমা তুষ্টি সহ আরো অনেকেই অভিনয় করছেন। প্রত্যেকেই পরিবারের সদস্যদের মতো করে আন্তরিকতার সাথে পালকি নাটকে কাজ করছেন।

এই নাটকের কোন বিষয়টি সবচাইতে ভালো লাগে, এ বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা ইমতু রাতিশ বলেন যে, এখানে ব্লকিং করে অভিনয় করার সুযোগ আছে যা খুবই উপভোগ করি। মঞ্চ নাটকে যে স্বাদ পাওয়া যায়, এখানেও সেরকম স্বাদ পাচ্ছি।

তিনি আরো বলেন যে, নাটকটি ধারাবাহিক হওয়ার কারণে এখানে অনেক সময় দিতে হয়। এজন্য আপাদত অন্য কোন সিরিয়ালে সময় দিতে পারছি না। তবে একক নাটকেও অভিনয় করছি। আবার অনেক সময় হচ্ছা থাকলেও কোন কোন কাজ করতে পারি না। তবে যে কাজই করি না কেন, সর্বোচ্চ দিয়ে চেস্টা করি। আমি কোয়ান্টিটিতে নয় কোয়ালিটিতে বিশ্বাসী।

এই ধারাবাহিক ছাড়াও তিনি বিভিন্ন ধরনের বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করছেন।একুশে টেলিভিশন এর চলচ্চিত্র বিষয়ক অনুষ্ঠান সিনে হিটস এও নিয়মিত উপস্হাপনা করছেন।