বেরোবিতে নিরাপত্তা জোরদারে আনসার মোতায়েন

নিউজ ডেস্ক: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা জোরদার করতে আনসার ও ভিডিপি বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব নিরাপত্তা প্রহরী ও পুলিশের পাশাপাশি এসব আনসার সদস্য সার্বক্ষনিক ক্যাম্পাসে দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

আজ রবিবার সকালে নবনিযুক্ত ১৮ জন আনসার সদস্য আনুষ্ঠানিকভাবে কাজে যোগদান করেন। তারা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক, উপাচার্য ভবন, শিক্ষার্থীদের হলসহ পালাক্রমে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও-এর নেতৃত্বে আনসার সদস্যবৃন্দের আনুষ্ঠানিকভাবে যোগদানের সময় উপস্থিত ছিলেন রংপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক ও জেলা কমান্ড্যান্ট আব্দুস সামাদ, রংপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুট্যান্ট রেজাউল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক জনাব হারুন তাজিফ (জয়), বিশ্ববিদ্যালয় নিরাপত্তা শাখার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা (উপ রেজিস্ট্রার) আলী হাসান, পিএসটু ভিসি আমিনুর রহমান, বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খন্দকার মহিববুল হাসানসহ বিশ্ববিদ্যালয় নিরাপত্তা শাখার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।