কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ ফল ২০১৭ সেমিস্টারের ভর্তি মেলা উদ্বোধন

নিউজ ডেস্ক : কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ফল-২০১৭ সেমিস্টারের ৬ দিনব্যপী ভর্তি মেলা চলছে। আজ ০২ অক্টোবর, ২০১৭ ইউনিভার্সিটির বনানী ক্যাম্পাসে এ ভর্তি মেলা উদ্বোধন করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার এবং রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.)। ভর্তি মেলা আগামী ০৭ অক্টোবর, ২০১৭ পর্যন্ত চলবে।

এ ভর্তি মেলায় ভর্তি ফি’র ৫০ ভাগ ছাড়ে বিবিএ, এমবিএ, ইএমবিএ, সিএসই, ইইই, ইংলিশ, এলএলবি (অনার্স) এবং ফিল্ম এ্যান্ড টিভি বিভাগে ভর্তি চলছে। একইসঙ্গে সকল শিক্ষার্থীদের জন্য উইনিভার্সিটির পক্ষ থেকে আকর্ষণীয় উপহার সামগ্রী দেওয়া হচ্ছে। এছাড়া ইউনিভার্সিটির প্রতিটি বিষয়ের বিভাগীয় সভাপতিবৃন্দের সাথে শিক্ষার্থী ও তাদের পিতামাতাবৃন্দ শিক্ষা বিষয়ক যেকোন তথ্য ও বিভাগ নির্বাচন নিয়ে আলোচনা করা সুযোগ পাবেন। ইতোমধ্যে, মেলা বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ব্যাপাক সাড়া ফেলেছে।

ভর্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে কানাডিয়ান উইনিভার্সিটি অব বাংলাদেশ এর বিজনেস স্কুলের প্রধান প্রফেসর এস. এম. আরিফুজ্জামান, ডিপার্টমেন্ট অব ফিল্ম এ্যান্ড টিভি’র শিক্ষক প্রফেসর ড. নূরুল ইসলাম বাবুল, ডিপার্টমেন্ট অব ফিল্ম এ্যান্ড টিভি’র কো-অডিনেটর ও লেকচারার জনাব তুষার নবী খান, ডিপার্টমেন্ট অব ইলেক্ট্রিক এ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং-এর কো-অডিনেটর ও লেকচারার মিস. তাসনিম সরওয়ার, ডিপার্টমেন্ট অব ইংলিশ এর লেকচারার মিস. ফিজা জাফরিন এবং মার্কেটিং ডাইরেক্টর জনাব মাহবুবুল করিম শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।