মঠবাড়িয়ায় পুজাে দেখতে গিয়ে স্কুল ছাএী ধর্ষিত

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় দূর্গা পূজো দেখতে গিয়ে এক স্কুল ছাএী ধর্ষনের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাতে উপজেলার কালিকাবাড়ী গ্রামে ধর্ষনের এ ঘটনা ঘটে। এলাকার ইউ,পি সদস্য খলিলুর রহমান ধর্ষনের এ ঘটনাটি নিশ্চিত করেন। অভিযোগে জানাগেছে, উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাএীর বাবা- মা চট্টগ্রাম জেলায় একটি গার্মেন্স ফ্যাক্টরিতে চাকুরী করার কারনে গোলবুনিয়া গ্রামে নানা লাল মিয়ার বাড়ীতে থেকে পড়াশুনা করেন।কালিকাবাড়ী গ্রামের ইউনুছ তালুকদারের ছেলে মেহেদী ওই বিদ্যালয়ের একই শ্রেনীতে পড়াশুনা করার সুবাদে স্কুল ছাএীকে প্রেমের প্রস্তাব দেন।

ওই প্রেমের প্রস্তাব প্রত্যাখিত হওয়ায় শুক্রবার (২৮ সেপ্টেম্বর)রাতে প্রতিবেশীদের সাথে গোলবুনিয়া গ্রামে পুজো মন্ডপে স্কুল ছাএী পুজো দেখতে যান।এ সময় পুজো দেখে নানা বাড়ী ফেরার পথে ওৎ পেতে থাকা বখাটে মেহেদী স্কুলছাএীকে মুখ চেপে ধরে নিয়ে একটি বাগানের মধ্যে ধর্ষন করে পালিয়ে যায়। এদিকে ধর্ষনের ঘটনাটি পারিবারিক ভাবে জানাজানি হলে বখাটে মেহেদী ও তার পরিবার ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

এবং ধর্ষিতার নানা লাল মিয়াকে এ নিয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয়। ধর্ষক মেহেদীর বাবার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি এ ব্যাপারে কিছুই জানিনা। আমি টিউমার অপারেশন করে খুলনা হাসপাতালে চিকিৎসাধীন আছি। তবে ছেলের অপকর্মের দায়ভার আমি নেবনা।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও/সি) কে,এম তারিকুল ইসলাম জানান, এখন পর্যন্ত, কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্হা নেয়া হবে।
বার্তা প্রেরক,মজিবার রহমান,