লক্ষীপুরে জন্মদিনে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন পালন করা হয়েছে। এসময় শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন দলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে দিবসটি উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সদস্য নিলুফার ইয়াসমিন ইতির উদ্যোগে দোয়া-আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলার ভবানীগঞ্জের বাড়িতে দলের নেতাকর্মীদের নিয়ে দিবসটি পালন করেন তিনি। এসময় মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শিহাবুর রহমান শিহাবের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিম মাষ্টার, সাধারণ সম্পাদক ফজলুর রহমান ঢালী, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ জামাল রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ শরীফ প্রমুখ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন। এছাড়া নৌকায় ভোট চাওয়ার পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান করা হয়।